umor-faruk-zubolig

বিডি নীয়ালা নিউজ(১৮ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ  যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন,বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বাংলাদেশের অস্তিত্বে বিশ্বাস করেন না, এ সত্যটি তিনি বার বার প্রমাণ করেছেন। পহেলা বৈশাখে জাতীয় সংগীত অবমাননা করে তিনি আবারও প্রমাণ করলেন তিনি পাকিস্তানের এজেন্ট।

রোববার (১৭ এপ্রিল) সকালে ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে নগরীর বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, খালেদা জিয়ার হাতে এবার আক্রান্ত হলো আমাদের প্রাণের চেয়ে প্রিয় জাতীয় সংগীত। জাতীয় সংগীতের প্রতি সবাই দাঁড়িয়ে সম্মান জানায়। কিন্তু পহেলা বৈশাখে বিএনপি কার্যালয়ের সামনে জাসাস আয়োজিত অনুষ্ঠানে খালেদা জিয়া ও তার দলের নেতাকর্মীরা জাতীয় সংগীত গাইলেন বসে বসে। এর মাধ্যমে আরও একটি রাষ্ট্রদ্রোহিতার অপরাধ করলেন তিনি।
আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরন, আব্দুস সাত্তার মাসুদ, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক নাসরিন জাহান শেফালী, সম্পাদক মণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু প্রমুখ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে