বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বায়োপসি রিপোর্ট পাওয়া গেছে। সেই অনুযায়ী চিকিৎসকেরা তার চিকিৎসা দিচ্ছেন।তবে এ বিষয়ে তার চিকিৎসকেরা গণামাধ্যমে কিছু জানাননি।

গত ১২ অক্টোবর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। ২৫ অক্টোবর তার শরীরে ছোট একটি অস্ত্রোপচার করা হয়।

ওই দিন বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমকে জানিয়েছিলেন, ওনার (খালেদা জিয়া) শরীরের এক জায়গায় ছোট একটা লাম্প (চাকা) আছে। এই লাম্পের ন্যাচার অব অরিজিন জানতে হলে বায়োপসি করা প্রয়োজন। সে জন্য ওনার বায়োপসির জন্য অপারেশন করা হয়েছে।

তবে সেই বায়োপসি রিপোর্টে কী আছে সে বিষয়ে আনুষ্ঠানিকভাবে তার কোনো চিকিৎসক কিংবা দলের পক্ষ থেকে গণমাধ্যমে কিছু জানানো হয়নি। কয়েকজনকে ফোন দিলেও তারা কিছু জানাতে অপারগতা প্রকাশ করেন। ডা. জাহিদ হোসেন ও আল মামুন ফোন রিসিভ করছেন না।

দলের এক নেতা বাংলানিউজকে বলেন, বিষয়টি স্পর্শকাতর, সেজন্য হয়তো তারা ফোন ধরছেন না।

সোমবার (১ নভেম্বর) দুপুরে বিএনপির একটি সূত্র বাংলানিউজকে জানিয়েছেন, খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার ফলাফল অনুযায়ী চিকিৎসা দেওয়া হচ্ছে।

বায়োপসি রিপোর্টে কী আছে জানতে চাইলে চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, আমিও খবর নেওয়ার চেষ্টা করছি। তবে এখনও কিছু জানতে পারিনি।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে