মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়তারা ও তুলশিঙ্গা ইউনিয়ন বিএনপির ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৬ ডিসেম্বর সোমবার জাক জমক পূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ইউনিয়ন দুটির সম্মেলন অনুষ্ঠিত হয় এতে উপজেলা বিএনপির বড়তারা ইউনিয়নে মোঃ আঃ হালিম মাস্টার সভাপতি জাহাঙ্গীর হোসেন সহিদুল সাধারন সম্পাদক তুলশিগঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি পদে ওয়ারেস কদর ও সাধারন সম্পাদক পদে আঃ মুমিন মন্ডলকে নির্বাচিত করা হয়৷

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের শুরুতে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয় ১ম অধিবেশন শেষে বর্তমান আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

দ্বিতীয় অধিবেশন বিকেলে সিলেকশনের মাধ্যমে ক্ষেতলাল উপজেলার ওই দুটি ইউনিয়নে কমিটি ঘোষণা করেন।

ক্ষেতলাল উপজেলা বিএনপির নিজ কার্যালয়ে বেলা ২টার দিকে এই সম্মেলনের আয়োজন করা হয় ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ক্ষেতালাল উপজেলা বিএনপি আহবায়ক খালেদুল মাসুদ আনজুমান৷

সম্মেলনে হালিম মাস্টারের সভাপতিত্বে জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ সামছুল হক।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,জেলা বিএনপি যুগ্ন আহবায়ক গোলজার হোসেন৷

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক জেলা বিএনপি মাসুদ রানা অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোঃ আব্দুল ওহাব মোঃ ফজলুর রহমান মোঃ আবু বক্কর সিদ্দিক প্রভাষক আব্দুল আলীম মোঃ নাফিউল হাদী মিঠু মোঃ খুরশীদ আলম চৌধরী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে