গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে ২০২০-২১ মৌসুমে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

১৪ এপ্রিল মঙ্গলবার সকালে টেলিফোনের মাধ্যমে উপজেলার কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণের উদ্বোধন করেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে ২০ কেজি জিএপি সার, ১০ কেজি এমওপি সার ও ৫ কেজি আউশ বীজ ও সার ১৩৫০ জন কৃষককের মধ্যে বিতরণ করা হয়েছে।

উদ্বোধনকালে টেলিফোনে নুরুল ইসলাম নাহিদ বলেন, বর্তমানে করোনাভাইরাস পরিচিতি ও পরবর্তীতে দেশে চাষাবাদের উপযোগী প্রতিটি ইঞ্চি জমি আবাদের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, এই সংকটময় মুহূর্তেও কৃষকরা তাদের চাষাবাদ অব্যাহত রাখায় উপজেলার সকল কৃষকদের ধন্যবাদ জানান। এসময় তিনি কৃষকদের সরকারি ভাবে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পক্ষ থেকে সার্বিক সহযোগিতারও আশ্বাস প্রদান করেন।

এসময় উপ¯ি’ত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা কৃষি অফিসার মো. খায়রুল আমিন, উপজেলা সমবায় অফিসার মো. জামাল মিয়া প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে