কুড়িগ্রাম থেকে সাইফুল: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষন মামলায় লাফছু মিয়া (২০)কে গ্রেফতার করেছে নাগেশ্বরী থানা পুলিশ।শুক্রবার (২৬ আগষ্ট) বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেলা হাজতে পাঠানো হয়েছে।লাফছু নাগেশ্বরী উপজেলার নুনখাঁওয়া ইউনিয়নের ধরকা গ্রামের সোলাইমান আলীর পূত্র।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানাযায়, আসমা (ছদ্দনাম)(০৪) বছর। তার সমবয়সী খেলার সাথী জোসনা (ছদ্দনাম) এর সঙ্গে (অর্খাৎ আসামী লাফছুর ভাগিনী) খেলাধুলা করে প্রতিদিন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দিকে খেলতে যায় আসমা। পরে কিছুক্ষণ পর খেলা থেকে কান্না করতে করতে বাড়িতে চলে আসে। (শিশুর মা) তার মেয়েকে জিজ্ঞাসা করলে সে কিছু না বলে তার প্যান্টের নিচের দিকে দেখিয়ে দেয়।জিজ্ঞাসাবাদে একপর্যায়ে বলে যে,মোবাইলে কার্টুন দেখার কথা বলে আসামী লাফছু মিয়া (২০)ঘরের ভিতর তাকে ধর্ষন করে। বর্তমানে শিশুটি সদর হাসপালালে ভর্তি রয়েছে। বাদীর অভিযোগের ভিত্তিতে নাগেশ্বরী থানায় মামলা করা হয়। মামলার দুই ঘন্টার মধ্যে ধর্ষক লাফছুকে গ্রেফতার করে নাগেশ্বরী থানা পুলিশ।এরপর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা দায়েরের ২ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে।শুক্রবার (২৬আগষ্ট) সকালে তাকে আদালতের মাধ্যামে কারাগারে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে