মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর পূর্বপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার মো. সেলিম হায়দারের মেজো ছেলে অনার্সের ছাত্র মো. সাইফ (২২) গাছ থেকে কবরের টাইলসের মধ্যে পরে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

জানা যায়, আজ রোববার দুপুর ১টার দিকে ছাগলের খাবার সংগ্রহ করতে স্থানীয় লক্ষ্মীপুর বাজার সংলগ্ন অবসরপ্রাপ্ত সার্জেন মো. দুলাল মিয়ার একটি কাঠাঁল গাছ থেকে কাঠাঁলের পাতাসহ ডাল কেটে একটি বনজ গাছে উঠে। হঠাৎ করে গাছ থেকে দুলাল মিয়ার মৃত ছেলের কবরের উপর পড়ে ধারালো টাইলস কোমরে, ঘারে ও মাথা বিধে মারাত্মক ভাবে আহত হয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে ভর্তি করে। আহত সাইফ বর্তমানে হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার সুস্থতার জন্য তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর নিকট দোয়া কামনা করেন।

সাইফ উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম মো. রমিজ উদ্দিন ভূইয়ার নাতি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে