মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক মুদি ব্যবসায়ীর ৩৩ হাজার টাকা ও ৭ হাজার টাকা মূল্যের মিনিট কার্ড ছিনতাইয়ের ঘটনার পর থেকে আতংকে স্থানীয় ব্যবসায়ীরা।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী চকবাজার থেকে কয়েক শত গজ দুরে বড় ছয়সূতী হইতে ছয়সূতী রাস্তার নিজগাঁও নামক স্থানে একটি ছিনতাইয়ের ঘটনার পর আতংকিত হয়ে পড়েছে স্থানীয় ব্যবসায়ীরাসহ এলাকাবাসী।

জানা যায়, উপজেলার নিজগাঁও গ্রামের আবুচাঁন মিয়ার পুত্র বড় ছয়সূতী চকবাজারের মুদি ব্যবসায়ী মো. মনির মিয়া প্রতিদিনের ন্যায় সারাদিন ব্যবসা করে ওই ব্যবসার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীরা রাস্তায় তার গতিরোধ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নগদ ৩৩ হাজার টাকা ও ৭ হাজার টাকা মূল্যের মোবাইল ফোনের মিনিট কার্ড ছিনতাই করে নিয়ে যায়।

ঘটনার পর থেকে চকবাজারের ব্যবসায়ীসহ ছয়সূতী-মাটিকা, ছয়সূতী-আললাপুর রাস্তা দিয়ে চলাচলকারী ও এলাকাবাসীর মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

ব্যবসায়ী মো. মনির মিয়া জানান, শুক্রবার সারাদিন ব্যবসা করে রাত ১০ টার দিকে ব্যবসার ৩৩ হাজার টাকা ও ৭ হাজার টাকা মূল্যের মোবাইল ফোনের মিনিট কার্ড নিয়ে দোকান বন্ধ করে বড় ছয়সূতী হইতে ছয়সূতী রাস্তা দিয়ে আমার নিজ বাড়ি নিজগাঁও গ্রামে যাওয়ার সময় বড় ছয়সূতী চকবাজার থেকে কয়েক শত গজ দূরে নিজগাঁও যাওয়ার রাস্তার মোড়ে পৌঁছামাত্র মুখোশ ধারী ৩ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে আমার গতি রোধ করে আমাকে হত্যার ভয় দেখিয়ে আমার মাথায় থাকা একটি চাউলের বস্তা ফেলে দেয় এবং ওই বস্তার মধ্যে থাকা নগদ ৩৩ হাজার টাকা ও বিভিন্ন মোবাইল ফোন কোম্পানির ৭ হাজার টাকা মূল্যের মিনিট কার্ড ছিনতাই করে নিয়ে যায়। এ সময় আমি তাদের বাঁধা দিলে তারা আমার হাতে আঘাত করে। পরে আমার ডাক চিৎকারে গ্রামের মানুষ এগিয়ে আসার আগেই ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ঘটনাটি সকালে এলাকায় ছড়িয়ে পড়লে বড় ছয়সূতী চকবাজারের ব্যবসায়ী থেকে শুরু করে বড় ছয়সূতী- বড়ছয়সূতী রাস্তা দিয়ে চলাচলকারীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদ সাংবাদিকদের বলেন, পুলিশ রাতে সার্বক্ষণিক ডিউটিতে থাকে, এ ধরনের কোন খবর পাইনি। খবর পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে