মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিশিষ্ট সমাজ সেবক আসন্ন ৫নং ছয়সূতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মো. উজ্জ্বল ভূইয়া’র পৃষ্ঠপোষকতায় ফ্রিজকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ছয়সূতী খেলার মাঠে সামাজিক সংগঠন রংধনু অ্যাকাডেমি কর্তৃক আয়োজিত ফ্রিজকাপ ফুটবল টুর্নামেন্ট আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসান।

খেলায় ছয়সূতী ফুটবল একাদশ বনাম সরারচর ফুটবল একাদশ অংশগ্রহণ করে। খেলার নির্ধারিত সময়ে উভয় দল ১-১ গোলে ড্র করে। পরে টাইব্রেকারে ৪-৩ গোলে সরারচর একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ছয়সূতী ফুটবল একাদশ।

এসময় ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হীরা মিয়া সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেল, বিশিষ্ট সমাজ সেবক মো. উজ্জ্বল ভূইয়া ও ঠিকাদার আনিসুজ্জামান সোহেল সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খেলায় রেফারি হিসেবে দ্বায়িত্ব পালন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে আগত শেখ সিরাজ জালালি এবং সহকারি রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন আতিকুর রহমান ও রফিকুল ইসলাম আশিক।

খেলা শেষে বিজয়ী দলের হাতে একটি ফ্রিজ তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে