মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ তৃতীয় ধাপে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছে মো. শফিকুল ইসলাম খান।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) উৎসবমুখর পরিবেশে কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসে গিয়ে ছয়সূতী, সালুয়া ও ফরিদপুর ইউনিয়নের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের নিকট আনুষ্ঠানিক ভাবে সতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কুলিয়ারচর-ভৈরব উপজেলা এলাকার পরিচালক মো. শফিকুল ইসলাম খান।

মনোনয়নপত্র জমা দিয়ে শফিকুল ইসলাম খান ছয়সূতী ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমার পূর্ব পুরুষ থেকে আমার রক্তে পর্যন্ত আওয়ামী লীগের রক্ত সঞ্চালিত। আমি মনে প্রাণে পুষণ করেছিলাম ছয়সূতী ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে নৌকার মনোনয়ন আমাকেই দেওয়া হবে। কিন্তুু নৌকা প্রতীকটি এমন জায়গায় দেওয়া হলো যা নিয়ে আমি মন্তব্য করতেও রাজি নই। তাই দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়ে ছয়সূতী ইউনিয়নবাসীর মনের বাসনা পূরণের লক্ষ্যে সতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিতে বাধ্য হলাম। আপনারা আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমি ওয়াদা করলাম ছয়সূতী ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়নে পরিণত করবো ইনশাআল্লাহ।

মো. শফিকুল ইসলাম খান ১৯৬৫ সালের ২৯ জানুয়ারি উপজেলার ছয়সূতী ইউনিয়নের লোকমানখারকান্দি গ্রামে এক সম্ভ্রান্ত আওয়ামী পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মৃত মো. মজলিস খাঁন। তিনি ১৯৮২ সালে ছাত্র জীবনে ভৈরব হাজী আসমত কলেজ ছাত্রলীগ শাখার কার্যকরী সদস্য নির্বাচিত হয়ে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন। পরে তিনি ১৯৮৪ সালে কুলিয়ারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক ছিলেন। ১৯৯৬ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কুলিয়ারচর-ভৈরব উপজেলা এলাকার পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে