সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ গড়ার লক্ষ্যে ০৬ দিন মেয়াদী কুড়িগ্রাম জেলা পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স ১২ তম ব্যাচের সমাপনী অনুষ্ঠানে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

পুলিশের অভ্যন্তরিন শৃঙ্খলা ও সন্মানিত নাগরিকের পূর্বের থেকে আরো বেগবান হয়ে সেবা প্রদানের লক্ষ্যে গত ২৬ থেকে ৩১ আগস্ট ২০২৩ পর্যন্ত ০৬ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের (১২তম ব্যাচ) এর সমাপনী অনুষ্ঠানে সনদপত্র ও পুরুস্কার বিতরণ করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দক্ষতা উন্নয়ন কোর্স সমাপনী অনুষ্ঠানে ১২ তম এই কোর্সে বিভিন্ন পর্যায়ে ভালো ফলাফল করায় ৫ জন চৌকস পুলিশ সদস্যকে জেলা পুলিশের পক্ষ থেকে নগদ অর্থ পুরষ্কার দেয়া হয়। পুরষ্কার প্রাপ্তরা হলেন মাঠ পর্যায়ে ১ম স্থানে পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মো.শামীম মিয়া, ২য় স্থানে উত্তীর্ণ নায়েক মো. আমিনুর ইসলাম এবং আইন বিষয়ে ১ম স্থানে কনস্টেবল মো.আতিকুল ইসলাম, ২য় নারী কনস্টেবল মোছা.ইয়াসমিন আক্তার, ৩য় কনস্টেবল মো. সজিব আহমেদ।

এসময় সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন,অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মো. রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ওহিদুন্নবী, নাগেশ্বরী সার্কেল সহকারী পুলিশ সুপার সুমন রেজা, আইন বিষয়ক কোর্স কর্ডিনেটর ইন্সপেক্টর ইব্রাহিম খলিল, মাঠ বিষয়ক কোর্স কোর্ডিনেটর ইন্সপেক্টর শহীদুল ইসলাম সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে