সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে ২ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা হলেন, রাজারহাটের চাকির পশা গ্রামের মো. রাকিব মিয়া (১৯)।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পুলিশ মিডিয়া জনায়,গত সোমবার (২৮ জুলাই) উলিপুর থানায় মোটরসাইকেল চুরির মামলা রুজু হওয়ার পর থেকে উলিপুর থানা পুলিশ উক্ত মোটরসাইকেল উদ্ধার ও চোরকে গ্রেপ্তার করার লক্ষ্যে বিভিন্ন কৌশলে অনুসন্ধান চালায়। পরবর্তীতে চোর চক্রের মূলহোতার অবস্থান শনাক্ত করে রাজারহাট থানা এলাকায়। এরপর তাৎক্ষণিক রাজারহাট থানা পুলিশের সহোযোগিতায় উলিপুর থানার একটি চৌকস টিমের সফল অভিযানে গত (২৮ আগস্ট) সন্ধ্যায় আনুমানিক ৬.০০ ঘটিকায় রাজারহাট থানাধীন ২নং ছিনাই ইউনিয়নের সেলিম নগর বাজার এলাকা থেকে চোরাইকৃত ১ টি বাজাজ পালসার ডাবল ডিস্ক মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা রাজারহাটের চাকির পশা গ্রামের মো. রাকিব মিয়া (১৯) কে হাতেনাতে গ্রেপ্তার করে।

এছাড়াও তার দেয়া তথ্য মতে গত ১০ আগস্ট ২০২৩ তারিখ উলিপুর থানা এলাকায় চুরি হওয়া আরো ১ ট চোরাই মোটরসাইকেল (বাজাজ ডিসকভার ১৫০ সিসি) রংপুর জেলার গঙ্গাচড়া থানা এলাকা থেকে উদ্ধার করে উলিপুর থানার একটি চৌকস টিম।

এবিষয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, উলিপুর থানায় মোটরসাইকেল চুরি মামলা রুজু হওয়ার সাথে সাথেই উলিপুর থানা পুলিশ চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হন।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অপরাধের সাথে সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের কে আইনের আওতায় আনতে বদ্ধপরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে