সাইফুল ইসলাম, কুড়িগ্রাম বিশেষ প্রতিনিধি: কুড়িগ্রামে ক্রীড়া পরিদপ্তরের ব্যবস্থাপনায় বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২-২৩ এর আওতায় কুড়িগ্রাম জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন বালক – বালিকাদের নিয়ে ক্রীড়া আনন্দ উৎসব অনুষ্ঠান উদ্বোধন করা হয় । উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মিনহাজুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা কালিপদ রায়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার মোঃ আকরাম হোসাইন। এ আনন্দ উৎসবে কুড়িগ্রামের মুক্তারাম পল্লী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, পলাশবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ১২০ জন শিক্ষার্থী অংশ নেন।

ইভেন্টের মধ্যে ছিল ১২ থেকে ১৬ বছর বয়সের বালক-বালিকাদের ১০০ মিটার দৌড়, ৮ থেকে ১১ বছর বয়সের বালক-বালিকাদের ৫০ মিটার দৌড়, বেলুন ফোটানো, বিস্কুট দৌড়, ছোট গোলবাড়ে গোল দেয়া, মোরগ লড়াই, যেমন খুশি তেমন সাঁজো, ও সংগীত পরিবেশনা।

খেলা ও আনন্দ উৎসব শেষে ১২০ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার হাতে তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ।

এ সময় জেলা প্রশাসক বলেন, জেলার অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের বিশেষ দিবসের খেলাসহ সকল ধরনের খেলা ও উৎসবে সম্পৃক্ত করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে