কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার ভেড়ভেড়ী কান্দুরারমোড়ে বায়ার ক্রপসায়েন্স লিমিটেড, বাংলাদেশ (বায়ার) কোম্পানির সৌজন্যে এক কৃষক মিটিং অনুষ্ঠিত হয়! এ কৃষক মিটিং এ বনানীপাড়ার কৃষক ফরমান, আজিজ, আব্দুর রহমান, ছাইয়া, ফরহাদ রেজা, খলিল, হামিদুল ইসলাম হিন্দু পাড়ার রমেশ বালাপাড়া গ্রামের ভুট্টু, আলামিন, ইউনুস আলী, নাজমুল বাবু সমরটারীর আব্দুল হাইসহ অত্র এলাকার ৫০ জন কৃষক অংশগ্রহণ করেন।

এ সময় বায়ার কোম্পানির পক্ষে মোঃ ফিরোজ হোসেন (টিডিও), নাজিরা কৃষি বিতানের কর্ণধার মোঃ নুরুজ্জামান ভুট্টু, মেসার্স রব্বানী ট্রেডার্সের কর্ণধার মোঃ গোলাম রব্বানী, রাহুল টেলিকমের কর্ণধার সফিউল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বায়ার কোম্পানির বিভিন্ন কীটনাশক ওষুধ ও বীজের গুণাগুণ ও ব্যবহার বিধির উপর কর্মকর্তারা আলোচনা করেন। বিশেষ করে এই কোম্পানির মাজড়া পোকার আক্রমণ হতে ফসলকে রক্ষা করতে বেল্ট এক্সপার্টের গুণাগুণ নিয়ে আলোকপাত করা হয়।

আগত কৃষকগণ এই মিটিংএর ভূয়সী প্রশংসা করে বলেন বায়ারের কীটনাশক ও বীজ ব্যবহারে তাদের ফষল দ্বিগুণ উৎপাদিত হচ্ছে। তাই সকলেই এই কোম্পানির সাফল্য কামনা করে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে