আব্দুল মান্নান, বিশেষ প্রতিনিধি, কিশোরগঞ্জ (নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের বেতন বৈষম্য দূণীকরণের জন্য কর্মবিরতি অব্যাহত রয়েছে। বেতন বৈষম্য নিরাসনের দাবীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দর ডাকে সাড়া দিয়ে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ২৬ নভেম্বর থেকে এখন পর্যন্ত চলমান রয়েছে।
কিশোরগঞ্জ স্বাস্থ্য সহকারীদের মধ্যে মোশারফ হোসেনের সাথে কথা হলে তিনি জানান দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মবিরতি চলমান থাকবে। কোন চাপের কাছে আমরা নতিস্বীকার করবোনা। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা ছাড়া আমরা কাজে ফিরে যাবনা।
এদিকে ২০ ডিসেম্বর থেকে হাম-রুবেলা টীকা দান এর কর্মসূচি মাইক্রো প্লানের আলোকে ৭ ডিসেম্বর থেকে এম আর ক্যাম্পেইন বাস্তবায়নের লক্ষ্যে স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগের বিভিন্ন স্তরের কর্মদের মাধ্যমে শুরু করার নির্দেশনা থাকলেও কর্ম বিরতির কারনে বাস্তবায়ন মারাত্বক সমস্যা হতে পারে এবং বিরুপ প্রভাক ফেলতে পারে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আবু শফি মাহমুদ জানান। এছাড়ও স্বাস্থ্য সহকারীদের কাছে ফেরার জন্য কর্তৃপক্ষের আল্টিমেটাম দিয়ে নির্দেশনা এসেছে। তিনি জানান টীকাদান বাস্তবায়নে স্বাস্থ্য সহকারীগণ আন্তরিক হয়ে কাজে যোগ দিবেন বলে তিনি আশা প্রকাশ করেন। তবে তা না হলে বিভাগীয় নির্দেশনা মোতাবেক তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে