কাওছার হামিদ, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধি:  মহান স্বাধীনতার সূবর্ণ জয়েন্তী২০২২ উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরগাঁথা, মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান সম্পর্কিত আলোচনা সভা উপজেলা পরিষদের আয়োজনে ২মার্চ বুধবার উপজেলা হলরুমে দুপুর ১২.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নূরে-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তার, বাংলাদেশ আওয়ামীলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি জাকির হোসেন বাবুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান(হাবুল), আব্দুল গণি ও উপজেলা কৃষি অফিসার হাবিবুর রহমান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। উপজেলা নির্বাহী অফিসার নূরে-ই-আলম সিদ্দিকী তাঁর বক্তব্যে বলেন উপজেলায় যে সকল মুক্তিযোদ্ধা আছে,তাদের বক্তব্য ও স্মৃতি গুলো ভিডিও আকারে সংরক্ষণ ও প্রচারের ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন গাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহনেওয়াজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে