আ,ফ,ম মহিউদ্দিন শেখ কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ শেখ রাসেলের জন্মদিন উপলেক্ষে নীলফামারীর কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে “পিতাকে জানলাম ” বিষয়ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানের আয়োজক সুত্র জানায়, গত শুক্রবার সন্ধ্যায় “পিতাকে জানলাম” প্রতিযোগিতায় উপজেলার ৬০টি মাধ্যমিক ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে থেকে ৩শ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে। প্রতিযোগীতা শেষে বিজয়ী ৩০ জন শিক্ষার্থীকে ক্রেষ্ট ও নগদ ৫শ টাকা করে দেয়া হয়। এবং অংশগ্রহনকারী সকলকে স্কুল ব্যাগ, কলম, খাতাসহ বিভিন্ন শিক্ষা উপকরন দেয়া হয়।

পুরস্কার বিতরন অনুষ্টানে সভাপতিত্ব করেন জনকল্যান ফোরামের আহবায়ক একেএম ছাইয়েদ হোসেন সাবুল, প্রধান অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন, নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন বাবুল, রহিমা খাতুন চেয়ারম্যান বঙ্গজ ড্রীম ফাউন্ডেশন, গাউছুল আজম শিমু মহাসচিব বঙ্গজ ড্রীম ফাউন্ডেশন, অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন বঙ্গজ ড্রীম ফাউন্ডেশনের উপদেষ্ঠা আজিজুল হক আরজু খান। এর আগে তিনি নিতাই ইউনিয়নের কাচারীর হাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার পাবলিক পাঠাগার উদ্বোধন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে