মাফি মহিউদ্দিন কেিশারগঞ্জ (নীলফামারী) থেকেঃ একদিন স্কুলে অনুপস্থিত থাকার কারণে সোনামণি কেজি স্কুলের তৃতীয় শ্রেণীর এক ছাত্রকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করেছে ওই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও দক্ষিন কেশবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দুপুরে। আহত শিক্ষাথী বর্তমানে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা গেছে, দক্ষিন কেশবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর সোনামণি আইডিয়াল কেজি স্কুল নামে একটি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক। তিনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হওয়ায় স্কুলের হাজিরা খাতায় স্বাক্ষর করে প্রতিদিন তাঁর প্রতিষ্ঠিত স্কুলে গিয়ে বাচ্চাদের ক্লাস নেন।

ঘটনার দিন গত শনিবার দুপুরের তাঁর প্রতিষ্ঠিত সোনামণি আইডিয়াল কেজি স্কুলের তৃতীয় শ্রেণীর ক্লাস নিতে গেলে ওই শ্রেণীর মাহাদী নাফিস পরস (৮) নামে এক শিক্ষার্থী গত মঙ্গলবার স্কুলে অনুপস্থিত থাকায় ওই শিক্ষার্থী কেন স্কুলে আসেনি তাঁর কারণ জানতে চান। ওই শিক্ষার্থী ভয় পেয়ে তাঁর কথার কোন জবাব না দিয়ে চুপচাপ দাড়িয়ে থাকলে প্রতিষ্ঠাতা পরিচালক আলী আকবর তাঁকে অমানবিক ভাবে বেত্রাঘাত করে। এসময় বাচ্চাটির অবস্থা বেগতিক দেখে প্রতিষ্ঠাতা পরিচালক আলী আকবর তাঁকে তাড়াতাড়ি বাড়ি পাঠিয়ে দেন। বাড়ি গিয়ে বাচ্চাটি ব্যাথায় কাতর হয়ে পরলে তাঁকে তৎক্ষনাৎ কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ভর্তি করা হয়।

বাচ্চাটির মা মাছুমা আক্তার সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার ছেলে স্কুল থেকে বাড়িতে এসে কোন কথা না বলে চুপচাপ বিছানায় শুয়ে কান্নাকাটি করছিল।পরে তার মুখে শুনতে পারি যে সোনামণি আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আলী আকবর তাকে বেধরমারপিট করেছে।
মোনামনি আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আলী আকবরের মুঠো ফোনে বার বার ফোন করেও তার সাথে কতা বলা সম্ভব হয়নি।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে কথা হলে তিনি বলেন আমাকে অনুলিপি দিয়েছে অভিযোগ দিয়েছে নির্বাহী অফিসার স্যারের কাছে ।
উপজেলা নির্বাহী অফিসার বলেন তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে