কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী): নীফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম বাসষ্ট্যান্ডের অদুরে মেসার্স পাহাড়ী পেট্রোলিয়াম ফিলিং ষ্টেশনে তেল ওজনে কম দেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযোগে জানাগেছে গত ২০/০৮/২০২২ইং তারিখে সকাল ৯.৪১ মিনিটে গাড়াগ্রাম ইউনিয়নের পাটোয়ারী পাড়া গ্রামের আসাদুজ্জামান রওশন গ্রাহক হিসেবে পাহাড়ী পেট্রোলিয়াম ফিলিং ষ্টেশনে এক লিটার ডিজেল নেয়, ওজনে কম সন্দেহ হলে মালিকের উপস্থিতিতে নতুন করে মাপ দিলে দেখা যায় ৯০০গ্রাম এর চেয়েও তেল কম হয়। ওজনে কম দেওয়ার বিষয়টি পাম্পের মালিক আরিফুর রহমান টিটুলকে বললে তিনি গ্রাহরে উপর চড়াও হয়ে বলেন এমন কোন বেটা পাম্পের মালিক নাই যে ওজনে তেল কম দেয়না। এছাড়া তিনি আরো বলেন আমাদেরকে ডিপো থেকে তেল কম দেওয়া হয়।

এ ব্যাপারে মেসার্স পাহাড়ী পেট্রোলিম ফিলিং ষ্টেশনের মালিক আরিফুর রহমান টিটুলের সাথে সাংবাদিক পরিচয় দিয়ে মুঠো-ফোনে কথা বললে তিনি বলেন অভিযোগ পেয়েছেন ভাল কথা আপনার যা ইচ্ছা তা করেন। মালিক হিসেবে একজন সংবাদ কর্মীর প্রতি এ ধরনের আচরণ কখনোনই আশা করা যায়নি।

এছাড়া একই ধরনের আচরণ করেন রংপুরের স্থানীয় দৈনিক পত্রিকা আখিরার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি ছোটনের সাথে। শুধু ওজনে কম নয় তার বিরুদ্ধে তেলে ভেজাল মিশ্রিত করারও অভিযোগ রয়েছে। মেসার্স পাহাড়ী পেট্রোলিম ফিলিং ষ্টেশনে মালিক আরিফুর রহমান টিটুলের খুটির জোর কোথায় গ্রাহকরা জানতে চায়। ওজনে কম দেওয়ার বিষয়টি হাতে-নাতে ধরা পড়লে ও বহাল তবিয়তে চালিয়ে যাচ্ছে তার ফিলিং ষ্টেশনের ব্যবসা। তাই এলাকাবাসীসহ পাগলাপীর ডালিয়া সড়কে চলাচলরত পরিবহন চালকরা ওজনে কম দেওয়ার বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে