মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধিঃ কিশোরগঞ্জে মাহিন্দ্রা গাড়ী দিয়ে এক যুবক (৩০) মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ২ টার দিকে কিশোরগঞ্জ উপজেলার ২নং পুটিমারী ইউনিয়নের সালামের মোড় এলাকায় জলঢাকা উপজেলার কাঁঠালি ইউনিয়নের রাজারহাট গ্রামের মৃত আমিনুরের ছেলে রবিউল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়। তার দুই ছেলে এক স্ত্রী রয়েছে।

প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিউল গাড়ীর সমস্যা হওয়ার কারণে সামনের ডালা খুলে মেরামত করার সময় একই গ্রামের মমিনুরের ছেলে রিপন ইসলাম, ফয়েজ উদ্দিনের ছেলে কবির ইসলাম, বাড়ী দক্ষিন দেশিবাড়ী তারাও তার সাথে কাজ করছিল এমন সময় ডালা ভেঙ্গে পড়ে ঘটনা স্থলে রবিউল মারা যায়। বাকী দু’জনের অবস্থা আশংকা জনক হওয়ার জন্য কিশোরগঞ্জ হাসপাতালের কর্তব্যরত ডাঃ তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেছেন।

গাড়ীর মালিক একই গ্রামের মৃত নুর ইসলামের ছেলে আলম তার মাহিন্দ্রা গাড়ী নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে কিশোরগঞ্জ থানার এস আই তালেব ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। লাশটি এখন কিশোরগঞ্জ হাসপাতালে রয়েছে।

গাড়ীর মালিকের নাম্বারে ফোন দিলে তার চাচা ফোন রিসিফ করে বলেন। আলম চেয়ারম্যান কে নিয়ে রংপুরে গেছে। চেয়ারম্যানকে নিয়ে কিশোরগঞ্জ থানায় যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে