কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ কয়েকদিনের টানা বর্ষনের ফলে ও সৃষ্ট বন্যায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় গ্রামীন কাঁচা ও পাঁকা সড়ক ভেঙ্গে গিয়ে  ব্যাপক ক্ষতি হয়েছে। ফলে বিভিন্ন ইউনিয়নের সাথে উপজেলা সদরের যোগাযোগের একমাত্র সড়ক ভেঙ্গে যাওয়ায়  দুভোর্গে পড়েছে হাজার হাজার মানুষ। 
রবিবার সরেজমিনে গিয়ে দেখা গেছে,  চাঁদখানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলীর বাড়ির সামন থেকে কিশোরগঞ্জ আসার একমাত্র পাকা রাস্তাটির নগরবন নামক স্থানে  নির্মিত কালভার্টসহ প্রায় ৫০ মিটার সড়ক ধসে গেছে । ফলে ওই এলাকার চারটি গ্রামের হাজার হাজার মানুষ উপজেলা সদরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে। 
উত্তর চাঁদখানা নগরবন গ্রামের বাসিন্দা খাইরুল ইসলাম, রাজু মিয়া বলেন, পানির চাপ বেশি হওয়ার কারণে কালভার্টটি সহ প্রায় ৫০ মিটার সড়ক ভেঙ্গে গেছে। আমরা বাধ্য হয়ে তারাগঞ্জ কিশোরগঞ্জ সড়ক দিয়ে উপজেলা শহরে যাতায়াত করছি। 
উপজেলা প্রকৌশলী মজিদুল হক বলেন, কয়েকদিন থেকে টানা বৃষ্টিপাতের কারণে  শুধু চাঁদখানা ইউনিয়নে নয় নিতাই ইউনিয়নের কাঁচারীবাজার থেকে শুরু করে তারাগঞ্জ উপজেলা যাতায়াতের মূল সড়কটির কালুরঘাট পাগলাপীর সড়ক ভেঙ্গে ভারী যানচলাচল বন্ধ রয়েছে। ওই সড়কগুলো বাদে আরো অনেক সড়ক ভেঙ্গে যাওয়ার খবর পেয়েছি।  আমরা সড়কগুলো পরিদর্শন করে আপাতত চলাচলের ব্যাবস্থা করছি। বৃষ্টি শেষ হলে বাকী সড়ক মেরামত করা হবে। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে