নিজস্ব প্রতিবেদক কাওছার হামিদ, কিশোরগঞ্জ(নীলফামারী)॥ পূর্ব শত্রুতার জের ধরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম বানিয়া পাড়া গ্রামে ৫বছরের শিশুকে সিংড়ারার মাধ্যমে বিষ প্রয়োগ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ৭নভেম্বর/২০২০খ্রিঃ।
অভিযোগে সূত্রে জানাগেছে গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম বানিয়া পাড়া গ্রামের জালাল উদ্দিনের পুত্র শেফাউল হক(৫)কে একই গ্রামের জোনাব আলীর স্ত্রী লাভলী বেগম তার দোকানে গোপনে ডেকে নিয়ে সিঙ্গারার মাধ্যমে বিষ খাওয়ালে পরক্ষনে শিশু শেফাউলের পেটের ব্যথা শুরু হলে বাড়িতে চলে আসে এবং তার মা শিল্পি বেগম ও খালা রশো বেগমকে বিষয়টি জানায় যে, দোকানী লাভলী আমাকে ডেকে নিয়ে গিয়ে সিংড়া খাওয়ায় কিছু ক্ষনের মধ্যে পেট ব্যথা শুরু হয় পরে আইস ললি ও ঠান্ডা বরফ খাওয়ায়। পেটের ব্যথা বন্ধ না হওয়ায় তাৎক্ষনিক শিশু সেফাউলকে তার পরিবারের লোকজন ৭/১১/২০২০খ্রিঃ তারিখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান ৩য় তলা ১০নং ওয়ার্ডে।
পরে ২দিন ধরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করেও শিশু শেফাউলের শরীরের উন্নতি না হলে ১০/১১/২০২০খ্রিঃ তারিখে রাত ১২.৪০ মিনিটে মৃত্যুবরণ করেন। পরে লাশ রংপুর মেডিকেল মর্গে পোষ্টমর্টেম করে পরিবারের কাছে হস্তান্তর করে। নিহত শিশু শেফাউলের পরিবারের দাবী তাদেও শিশু সন্তানকে সিংড়ার সাথে বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে শিশু শেফাউলের বাবা জালাল উদ্দিন ও তার মামা হাসান কিশোরগঞ্জ থানায় মামলা করতে গেলে মামলা নেয়নি এবং ওসি সাহেব জানান পোষ্টমর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত কোন মামলা নেওয়া যাবেনা বলে জানিয়ে দিয়েছেন। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল এর সাথে ০১৭৩৪৬৭৪৬৩২ যোগাযোগ করা চেষ্টা করলে তিনি ফোন ধরেননি। পরে অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর (সার্কেল) এর সাথে কথা হলে তিনি বলেন এ ব্যাপারে তো আমি কিছু জানিনা, তবে এধরনের কোন ঘটনা যদি হয়ে থাকে ওসি মামলা নিবেনা কেন। আমি ওসি সাহেবের সাথে কথা বলতেছি।
নিহত শিশু শেফাউল তার সিংড়ার সাথে বিষ মিশানোর বিষয়টি মৃত্যুর আগে লাভলী আক্তারের বোনের মেয়ে আশা আক্তারের সাথে শেয়ার করেন সেটিরও অডিও রেকর্ড রয়েছে বলে নিহত শেফাউলের পরিবার জানান এবং সঠিক তদন্ত করলে ধলের বিড়াল বেড়িয়ে আসবে। বলে নেয় বিচারের প্রার্থনা করছে প্রশাসনের কাছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে