কাওছার হামিদ, নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ(নীলফামারী): দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের উপর হামলা গাছপালাসহ বাড়িঘর ভাংচুর করছে ভূমিদস্যুরা। ঘনাটি ঘটেছে গত শনিবার সকাল ৭ টায় ২২-০৮-২০২০ ইং তারিখে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নে আহেলা ষ্ট্যান্ডের এগারো পাড়া গ্রামে।

অভিযোগ সুত্রে জানাযায় দৃষ্টি প্রতিবন্ধী আব্দুল মতিনের পৈত্রিক সম্পত্তির উপর বিভিন্ন প্রজাতির গাছ লাগান। পূর্ব শত্রুতার জের ধরে দৃষ্টি প্রতিবন্ধী আব্দুল মতিনের বিভিন্ন প্রজাতির গাছগুলো কাটতে শুরু করলে তার মেয়ে ইন্নাতারা ও বোন শেফালী বেগম দেখতে পেয়ে বাধা প্রদান করলে মৃত আইয়ুব আলী পুত্র সহিদুল ইসলাম, রহিদুল ইসলাম, মৃত আলাউদ্দিনের পুত্র আনোয়ার হোসেন, মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী আলে বেগম, আনোয়ার হোসেনের স্ত্রী তাজমিনা বেগম এই ভূমিদস্যুরা তাদের উপর ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা, দাঁ, কুরাল দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি ভাবে মারধর করে শরীরে বিভিন্ন স্থানে জখম করে ও বাড়িঘর ভাংচুর করে।

আহত অবস্থায় তাদেরকে প্রাথমিক চিকিৎসার জন্য উপ-সহকারী কমিনিটি মেডিকেল অফিসার ডাঃ মামুন অর রশিদ চেম্বারে নিয়ে যান। পরের দিন শরীরের অবনতি হলে গত ২৩-০৮-২০২০ ইং তারিখে কিশোরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এব্যাপারে দৃষ্টি প্রতিবন্ধি আব্দুল মতিন বাদি হয়ে গত ২৪-০৮-২০২০ ইং তারিখে বিজ্ঞ আমলী আদালত, কিশোরগঞ্জ, নীলফামারীতে মামলা দায়ের করে যাহার মামলা নং সি,আর -৫২/২০২০।

এ বিষয়ে বিবাদী সহিদুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না,পরে শুনি তাদের সাথে ঝগড়া লাগছিল। এ ব্যাপারে গাড়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এ বিষয়ে আমি কিছু জানি না। এবং আমার কাছে কেউ অভিযোগ করে নাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে