আ,ফ,ম মহিউদ্দিন শেখ কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নিতাই ইউনিয়নের কাচারীপাড়া গ্রামে। আহত হয়েছেন মঠরু মামুদের স্ত্রী ফজিলা বেগম । এ ঘটনায় কিশোরগঞ্জ থানায় ফজিলা বেগমের ছেলে ফজলে বাদী হয়ে একটি অভিযোগ করেছেন । অভিযোগে প্রকাশ, ওই এলাকার সামসুল,সিরাজুল,আশরাফ পিতা মকবুল হোসেন, আইজুল,তাজুল,রাজ্জাকুল, পিতা মৃর্তু আবুল হোসেন ।
 পূর্ব শত্রুতার জের ধরে গত ১০ ডিসেম্বর সকাল দশটার  সময় পূর্বের যাতায়াতের রাস্তা থাকা সত্তেও বিবাদীরা  নতুন করে মঠরু মামুদের কবুলতি সম্পত্তিতে জোর পূর্বক  রাস্তা তৈরি করার জন্য মঠরু মামুদের প্রায় তিনশত বাঁশ, দুটি কাঁঠাল গাছ ও একটি বেলগাছ কটিয়া ফেলে।  তারস্ত্রী ফজিলা বেগম বাঁধাদিতে গেলে কথাকাটাকাটি এক পর্যায়ে ফজিলা বেগমের মাথায় আঘাত করে রক্তাত্ত জখম করে । গুরত্বর রক্তাত্ত কাটা জখম হওয়ায় তার অবস্থা বেগতিক দেখে এলাকাবাসি তাকে দ্রুত কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
এর আগে ফজলে বাদী হয়ে নীলফামারীতে বিঞ্জ আদালতে গত ০২ নভেম্বর ২০১৭ সালে একটি মামলা করে। মামলা নং ১৬৬/১৭। আদালত তার ওই কবুলতি সম্পতিতে ০৬ নভেম্বর ১৪৪/১৪৫ ধারায় নোটিশ  জারী করেন। কিন্তু আদালত নোটিশ জারী করলেও তারা কোনা তোয়াক্কা না করে গরীব ফজলের বাঁশঝার কেঁটে ফেলে। রাস্তাটি সঠিক ভাবে তৈরি করলে আশরাফ,সিরাজুল, ও মকবুলের বাড়ীর উপর দিয়ে যেতো। কিন্তু শত্রুতার জের ধরে তারা শুধু ফজলের বাড়ীর পাশ দিয়ে রাস্তাটি তৈরি করছে।
পরে ফজলে  ১০জনকে আসামী করে কিশোরগঞ্জ একটি থানায় একটি অভিযোগ দায়ের করে। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিতোষের সাথে কথা হলে তিনি বলেন, জমিজমা বিষয়টি আদালতের একতিয়ার এ ব্যাপারে আমরা কিছু করতে পারিনা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে