কাওছার হামিদ,নিজস্ব প্রতিবেদক,কিশোরগঞ্জ(নীলফামারী)॥ নীলফামারীর কিশোরগঞ্জে ক্রয়কৃত জমি ও বসত বাড়ির জমি সংক্রান্ত ঘটনার জের ধরে আহত-৪। ঘটনাটি ঘটেছে গত ১৮এপ্রিল/২০২০ইং শনিবার দুপুর ১টায়, মাগুড়া ইউনিয়নের সিদ্ধাপাড়া গ্রামে।

জানাগেছে মাগুড়া সিদ্ধা পাড়াগ্রামের জয়নাল হকের স্ত্রী হতদরিদ্র বিধবা নছিয়া বেগম ৮ শতক জমি প্রায় ২১ বছর আগে মৃত আছিমুদ্দিনের ছেলে আমিরুজ্জামানের নিকট থেকে ১৭০০০০/-(এক লক্ষ সত্তুর হজার) টাকা দিয়ে ক্রয় করে ওই জমির উপর বসত বাড়ি নির্মান করে বসবাস করে আসছে। নছিয়া বেগম উক্ত বসত বাড়ির জমি দলিল করে চাইলে জমির মালিক আমিরুজ্জামান আজকাল করে টালবাহনা শুরু করে র্দীর্ঘদিন পার করে।

এমতোবস্থায় ওই জমির উপর ক্রেতা নছিয়া বেগমের ছেলে রশিদুল হক ও মশিয়ার রহমান বালু ভরাট করে গাছ ও বেড়া লাগতে গেলে আমিরুজ্জামানের হুকুমে তার চাচাতো ভাই আনিছুজ্জামান,তবারক আলী,অলিয়ার রহমান,নাজমুল হক,নুরুল হক ও ভাতিজা মজিদুল হক, বাবু মিয়া,আরিফসহ ইটপাটকেল,লাটিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।

এতে বিধবা নছিয়া বেগম দুই ছেলে রশিদুল হক, মশিউর রহমান এবং আবু সুফিয়ানের স্ত্রী লাকী বেগমকে ইটপাটকেল,লাটিসোটা ও দেশীয় অস্ত্র দিয়ে মাথা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আহত অবস্থায় তাদেরকে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে