নিজস্ব প্রতিবেদক,কিশোরগঞ্জ(নীলফামারী)॥ রুখবো দূর্নীতি, গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের নেয় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় পালিত হলো আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস।
সোমবার সকাল ১০টায় উপজেলা চত্তরে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,কর্মচারী,রাজনৈতিক নেতৃবৃন্দ,বীরমুক্তি যোদ্ধা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, এনজিও প্রতিনিধি সহ সাংবাদিকদের উপস্থিতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলণ করেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ, বাংলাদেশ আওয়ামী লীগ,কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল,সাধারন সম্পাদক মোঃ মশিয়ার রহমান,সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে দিবসটির সুচনা করেন। অন্যান্য কর্মসুচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালী,মানব-বন্ধন, আলোচনা সভা ও গণ স্বাক্ষর গ্রহন। আলোচনা সভায় বক্তরা দুর্নীতি বন্ধের প্রতি নানা দিক নিয়ে বক্তব্য রাখেন এবং দূর্নীতি করব না, দূর্নীতি করতে দেবনা,আমরা সবাই দূর্নীতিকে না বলি,এই শ্লোগানের মধ্য দিয়েই অনুষ্ঠান শেষ হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে