কাওছার হামিদ নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ(নীলফামারী): সাতদিন ধরে মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে জীবন যুদ্ধে পরাজিত হলেন ৬ বছরের শিশু তারমিন আক্তার। ঘটনাটি ঘটেছে গত রবিবার সন্ধায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার জেলার মাগুড়া ইউনিয়নের নদীরপাড়া গ্রামে।

পারিবারি সূত্রে জানাযায়, তারমিন আক্তার সন্ধার সময় তার মায়ের সাথে রান্নার কাজে সহযোগীতা করছিল, কিছু সময়ের জন্য মেয়েকে রেখে শুটমরিচ আনার জন্য অন্যের বাড়িতে গেলে এটুকু মসয়ের মধ্যে এসে দেখতে পান তার মেয়ের গায়ে আগুন ধরছে। সেখান থেকে মেয়েকে উদ্ধার করে তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে জরুরী বিভাগে ভর্তি করান।


রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৪ নভেম্বর/২০২০ইং তারিখে আনুমানিক রাত ১টায় শিশু তারমিন আক্তার মারা যায়। নিহত শিশু তারমিন আক্তারের মা সোহাগী বেগম বলেন আমার মেয়ে চুলাতে সলাই দিয়ে আগুন ধরার জন্য গেলে সেখোনে তার গায়ে সলাইয়ের বারুদ দিয়ে গায়ে আগুন লাগে। শিশু তারমিন আক্তারের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুর খবর পেয়ে কিশোরগঞ্জ থানার এস আই আলতাফ হোসেন ঘটনাস্থলে আসেন এবং বিষয়টি নিশ্চিত হন। এ ব্যাপারে মাগুড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব মিঞার সাথে মুঠোফোনে কথা হলে, অসাবধানতার কারনে এ ঘটনাটি ঘটেছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে