কাওছার হামিদ, নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ(নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নে ৩ নং ওয়ার্ডের দক্ষিন পাড়া গ্রামে হতদরিদ্র ও অসহায় জহুরা বেগম ও তার স্বামী কেচুয়া মিয়া অনাহারে-অর্ধাহারে কয়েকদিন ধরে বাড়িতে পড়ে থাকলে তাদের খোঁজ নেওয়ার মতো কেউ নেই।

জানাগেছে ওই এলাকার কলেজ ছাত্র তালিমুল ইসলাম ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে মাগুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী মেজবাহুজ্জামানকে জানায়, আমাদের এলাকায় একটি অসহায় পরিবার আছে সেই পরিবারে মধ্যে স্বামী-স্ত্রী কেচুয়া মিয়া ও জহুরা বেগম ভিক্ষা করে কোন রকম জীবন যাপন করেন। কয়েকদিন ধরে তারা অনাহারে-অর্ধাহারে বাড়িতে পড়ে থাকলে তাদের খোঁজ নেওয়ার মতো তাদের পাশে কেউ নেই। পরে ছাত্রলীগ নেতা ০৭-০৪-২০২০ ইং তারিখ মঙ্গবার সেই পরিবারে গিয়ে ২দিনের খাবারের ব্যবস্থা করে দেন।

বিষয়টি সংবাদিককে ওই ছাত্রলীগ নেতা মোবাইল ফোনে জানান তাৎক্ষনিক ভাবে দৈনিক দাবানল ও বিডি নীয়ালা নিউজ পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক বাংলাদেশের আলো ও দৈনিক নবতান,স্বাধীন বাংলা নিউজ টিভি, জোনাকী টিভি রিপোর্টার সামসুজ্জামান সুমন ঘটনাস্থলে যায়। পরে বিষয়টি স্থানীয় লোকজন কাছে সত্যতা যাচাই করে।

অসহায় কেচু মিয়া ও জহুরা বেগমের নিকট সাংবাদিক গিয়ে তাদের সাথে কথা বল্লে তেনারা জানান হামরা কোন সরকারি অনুদান পাই নাই,ভিক্ষাকরি কোন রকম চলি। একনা ঘর আছলো সেইকনা ঘর বেচে বেটিক বিয়াও দিছি। এখন হামরা থাকমো সেই ঘর নাই। হামরা স্বামী-স্ত্রী মানুষের ঘরোত থাকি। এখন বেলে কি ভাইরাস বেড়াইছি সেইটার জন্যে বাইরাত যাবার পাইনা খাবার মতো ঘরোত কিছু নাই উপাশে আছি।

পরে ঘটনাস্থল থেকে সাংবাদিক অত্র ইউনিয়নের চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিককে মোবাইল ফোনে ওই পরিবারের বিষয়টি জানালে তিনি বলেন আমি গ্রাম পুলিশের মাধ্যমে বিষয়টি দেখতেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে