মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: আপিল করেও জয় পেলেন না চিত্রনায়িক নিপুন আক্তার। জায়েদ খানকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগও জয়ী ঘোষণা করেছে। অপরদিকে রেজাল্ট শিটে সাক্ষর করলেও নির্বাচনকে ঘিরে প্যানেল ও নিজের অসন্তোষ নিয়ে সংবাদ সম্মেলন করবেন পরাজিত প্রার্থী নিপুন।

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় সাধারণ সম্পাদক পদের ভোট পুনর্গণনা করে আপিল বিভাগের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান ফল প্রকাশের পর সিদ্ধান্ত নেন নিপুন।

তিনি বলেন, ফল আগে যা ছিলো পুনঃগণনার পর তাই রয়েছে। সব ঠিক আছে। ফল গণনা করে রেজাল্ট শিটে সাক্ষর করেছেন নিপুন।

এদিকে নির্বাচন ঘিরে নানা অসংগতির বিষয় কথা বলতে সংবাদ সম্মেলন ডেকেছেন পরাজিত প্রার্থী নিপুন। আগামীকাল রবিবার সাড়ে তিনটায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনকরবেন বলে তার ঘনিষ্ঠ লিটন এরশাদ নিশ্চিত করেছেন।

এর আগে শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করার ব্যাপারে অসন্তোষ প্রকাশ করেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার। পরে নির্বাচনের ফল চ্যালেঞ্জ করে আপিল করলে ভোট পুনরায় গণনা করা হয়।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিযোগ করে নিপুণ বলেন, ‘আমাকে অসহযোগিতা করা হয়েছে। আমার ১৬টি ভোট নষ্ট হয়েছে কীভাবে? এই ভোট কাস্টিং করে দিলেই আমি ২ ভোটে জিতে যাবো। আরেকটা কথা বলছে চাই, প্রশাসন আমাকে অসহযোগিতা করেছে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে