মোঃ গোলাম মাওলা, কাঠালিয়া ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলার আনইলবুনিয়া গ্রাম থেকে মো. হৃদয় খান (২২) এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

আজ ২৩ ডিসেম্বর শুক্রবার সকালে উপজেলার আনইলবুনিয়া গ্রাম থেকে গাছের সাথে গলায় র্ফাস দেয়া ঝুলন্ত অবস্থায় শহীদ রাজা ডিগ্রী কলেজ আমুয়ার দ্বাদশ শ্রেণির ছাত্র হৃদয় খানের লাশ উদ্ধার করে কাঠালিয়া থানা পুলিশ।

স্বজনরা জানান, হৃদয় খান উপজেলার আনইলবুনিয়া গ্রামের মোঃ আব্দুল কুদ্দুস খানের পুত্র। বাড়ির সামনের কমলা গাছের সাথে তার মরদেহ ঝুলতে দেখে কাঠালিয়া থানা পুলিশকে খবর দেয়। কাঠালিয়া থানার এস আই মোঃ কাইয়ুম বাদুরের নেতৃত্বে এক দল পুলিশ মরদেহ উদ্ধার করে।

হৃদয়ের পিতা আব্দুল কুদ্দুস খান জানান, হৃদয় চেঁচরীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজয় দিবসের অনুষ্ঠান শেষে বাড়ী ফিরে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে যায়। সকালে হৃদয়ের ঘুমানো রুমে বাহির থেকে ছিটকানী আটকানো দেখতে পাই এবং হৃদয় রুমের ভিতর নেই। পরে খোজা-খুজি করে বাড়ীর সামনের কমলা গাছে সাথে তার লাশ ঝুলতে দেখা যায়।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী জানান, আমরা লাশ উদ্ধার করেছি, এখন ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরন করেছি। এ ঘটনায় কাঠালিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে