goyeswor

বিডি নীয়ালা নিউজ(১৫ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ  বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কবে আন্দোলনে নামবো জানি না। আন্দোলন করতে গেলে মরতে হবে, এটা মেনেই এখন আন্দোলনে নামতে হবে।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে গণসংস্কৃতি দলের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।
নির্বাচন নিয়ে নিজ দলের ডাবল স্ট্যান্ডার্ড নীতির সমালোচনা করে গয়েশ্বর বলেন, নির্বাচনের মাধ্যমে মানুষ হত্যা করা হচ্ছে, এজন্য জনগণ এ নির্বাচন চায় না বলার পর আবার নির্বাচনে যেতে হবে কেন?
তিনি আরও বলেন, দুর্নীতিবাজ লোক নিয়ে আন্দোলন করলে তা সফল হবে না। সুশৃঙ্খল লাখ লাখ কর্মী থাকার পরও আমরা কেন আন্দোলন করতে পারছি না তার জবাব খুঁজে বের করতে হবে। গুলশান-বনানীতে না থাকলে যাদের রাতের ঘুম হয় না তাদের দিয়ে আন্দোলন হবে না।
গয়েশ্বর বলেন, সরকার মনে করছে বিএনপি আর রাজপথে নামতে পারবে না। আমিও জানি না, কবে আন্দোলনে নামবো। কিন্তু দেশবাসীর জাতীয়তাবাদী মনের ভূমিকম্প কখন কোন অবস্থায় হবে, এর ক্ষয়ক্ষতি কী হবে, তা সরকার বুঝতে পারছে না। আমরাও বুঝতে পারছি না।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, বিশ্ববিদ্যালয় অধ্যাপক সুকোমল বড়ুয়া, জাসাস কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল ইসলাম, লেখক গোলাম মোস্তফা ভুঁইয়া প্রমুখ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে