মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: নাটক ও ওয়েব সিরিজ নবাগত আলোচিতদের একজন একজন মেহরান সানজানা। অভিনয় করছেন এখন নিয়মিত। মেহরান সানজানার জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। ২০০৯ থেকে নিয়মিত অভিনয় করেছেন নাট্যকলার মঞ্চ নাটকে। সেখান থেকেই শুরু তারপর থেকে শুরু হয় নাটকে কাজ করা।

বর্তমানে নিয়মিত কাজ করছেন নাটক ও ওয়েব সিরিজ। হইচই এ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘কাইজার’ সেখানে ও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে তাকে। যে ওয়েব সিরিজটিতে মেহরান সানজানা ছাড়াও অভিনয় করেছেন আফরান নিশো, মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন প্রমুখ। নিয়মিত কাজ করছেন ওটিটি ও টিভিতে। এছাড়াও তাকে দেখা যায় মঞ্চ নাটকে।

মেহরান সানজানা বলেন, অভিনয় শিখেছি।নিয়মিত কাজ করতে চাই। ‘কাইজার’ এর মতো আরও ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে চাই। ওটিটির জন্য ওয়েব সিরিজে বেশি কাজ করার ইচ্ছে আছে। দর্শকদের ভালো কিছু উপহার দিতে চাই যাতে দর্শকদের সময় টুকু না ব্যয় হয়। আমি যাচাই বাচাই করে কাজ করে থাকি সাধারণত। গল্পই আমার সব। গল্প ভালো লাগলে কাজ করি না হলে করি না। সম্প্রতি তিনি আরও বেশ কিছু শর্টফিল্ম ও ওটিটির জন্য কাজ করছেন বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে