ডেস্ক রিপোর্ট : টেলিভিশন আর চলচ্চিত্রের ব্যস্ত অভিনেত্রী শম্পা হাসনাইন দেশের গণ্ডি পেরিয়ে এবার কলকাতার সিনেমায় জায়গা করে নিয়েছেন। কলকাতার নির্মাতা অম্লান মজুমদারের পরিচালনায় ‘চিরদিনের এক অন্য প্রেমের গল্প’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন উত্তম কুমারের নাতজামাই ভস্বর চট্টোপাধ্যায়। সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন শাহিদ ইমাম। ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন শান্তনু ভট্টাচার্য।

রিয়্যালিটি শো ‘সুপার হিরো-সুপার হিরোইন’র মাধ্যমে শোবিজে আসা অভিনেত্রী শম্পা হাসনাইন অল্প সময়েই দর্শকদের নজর কাড়েন। এরপর থেকে উপস্থাপনা, নাটক এবং চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হন। এরই ধারাবাহিকতায় এবার দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমায় জায়গা করে নিলেন তিনি। এ প্রসঙ্গে এই তরুণী বলেন, ‘প্রথমবারের মত দেশের বাইরের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। অনেক বেশি এক্সাইটেড। ছবির গল্প আমার ভালো লেগেছে। চেষ্টা করবো নিজের ভালোটা দেওয়ার জন্য। ছবিটি নিয়ে বেশ আশাবাদী আমি। ‘এস আর এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটির শুটিং শুরু হবে আগস্টের ১৭ তারিখ থেকে। সিনেমাটির চিত্রায়ন হবে কলকাতার শান্তিনিকেতনে। শম্পা-ভাস্বর ছাড়াও ছবিতে আরও অভিনয় করবেন বিশ্বজিৎ চক্রবর্তী, শুভাশীষ মুখার্জী, শ্রীলা মজুমদার প্রমুখ। এটি একটি সম্পূর্ণ কলকাতার চলচ্চিত্র।

উল্লেখ্য, একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতার মধ্য দিয়ে রুপালি জগতে শম্পার যাত্রা শুরু হয়। তার মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে রয়েছে- ‘মাটির পিঞ্জিরা’, ‘মনের মধ্যে লেখা’, ‘লাভ ইউ প্রিয়া’ ও ‘গ্যাংস্টার রিটার্নস’

ব/দ/প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে