মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : কে ডি পাঠক। নামটি শুনলেই চোখের সামনে ভেসে উঠে দর্শনে নান্দনিক আর বুদ্ধিতে তূখোড় এক উকিলের চেহারা। ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে যিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রহস্য উদঘাটন করেন। ভারতের সনি টিভির তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘আদালত’। সেখানেই কে ডি পাঠক প্রতি পর্বে হাজির হন দারুণ সব গল্প নিয়ে। হিন্দিতে শুটিং হওয়া এই সিরিজটি প্রচার হয় ভারতের সনি বাংলা ভার্সনের চ্যানেলেও। সেই সুবাদে বাংলাদেশেও দারুণ জনপ্রিয় ‘আদালত’ ও তার প্রাণ ভ্রোমরা কে ডি পাঠক। ‘আদালত’ আর বিদেশি নয়, নিয়মিত দেশীয় চ্যানেল একুশে টিভিতে ‘আদালত’ প্রচার হচ্ছে।

সম্প্রতি একুশে টিভির আদালত সিরিজের নতুন গল্পের কাজ শেষ হয়েছে। এবারের আদালত সিরিজে দেখা যাবে মডেল অভিনেত্রী সোনিয়া মির্জাকে। একুশের ধারাবাহিক সিরিজে প্রচার হবে শীঘ্রই। গত প্রায় দুই বছর ধরে বিভিন্ন স্বল্পদৈর্ঘ্য শর্টফিল্মে নিয়মিত কাজ করছেন তিনি। পটুয়াখালী পৌর সদরে পৈতৃৃক ভিটা থাকলেও তিনি থাকেন গাজীপুরের কাশিমপুর রোডের এলাকায়। এ পর্যন্ত শতাধিক স্বল্পদৈর্ঘ্য নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন সোনিয়া মির্জা। অভিনয়ে বেশ সম্ভবনাময়ী একজন মডেল।

মুঠোফোনে আলাপকালে সোনিয়া মির্জা বলেন, মনোবলই আমার সব। আদালত সিরিজে সুযোগ পেয়ে আমি আনন্দিত। অভিনয়ের কাজ শেষ হয়েছে।

তিনি বলেন, শর্টফিল্মের অনেক পরিচালকই চাচ্ছেন, আমি তাঁদের সাথে কাজ করি। আমাকে নিয়ে গল্প তৈরী করে, এতে করে তাঁরা আমার প্রতি সম্মানই প্রদর্শন করে। তাঁদের দেয়া এই সম্মানকে মূল্যায়ন করতে চেষ্টা করি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে