প্রতি বছর গরমের মৌসুমে উত্তরা ১১ নং সেক্টর এর ১৭, ১৮, ১৯, ২০ রোডের পানির সমস্যা প্রকট আকার ধারন করে। এবার তার সাথে যোগ হয়েছে ১০নং রোডের পানির পাম্প প্রায়  ১০ দিন ধরে নষ্ট হওয়ায় তা আরো প্রকট আকার ধারন করেছে।

এই সকল রোডের বাসিন্দারা গত কয়েকদিন ধরে ওয়াসা কতৃপক্ষকে জানানোর পরও কোন প্রতিকার না হওয়ায় আজ পাম্পে এসে প্রতিবাদ করায় কাউন্সিলর মো শরীফুর রহমান এবং মডস-৯ এর নির্বাহী প্রকৌশলি আজিজুর রহমান, ওয়াসার দায়িত্বশীল কর্মকর্তা ফরিদ আহমেদ, সাইফুল ইসলামসহ এলাকাবাসীকে সাথে নিয়ে ১১নং সেক্টর কল্যান সমিতির অফিসে দীর্ঘ আলোচনা হয় এবং অতিদ্রুত এই পাম্পটি ঠিক করে এইসকল রোডের পানির প্রবাহ নিশ্চিত করার দাবী জানানো হয়। একই সাথে ২০ নং রোডের প্রস্তাবিত পাম্প এর জন্য রাজউক চেয়ারম্যান এর কাছে দেওয়া আবেদন টি দ্রুত বাস্তবায়ন করার জন্য অনুরোধ জানানো হয়।

১১নং সেক্টর কল্যান সমিতির পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ডা. মইনউদ্দিন, সাধারণ সম্পাদক  শরীফুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক সিরাজ মিয়া, সিনিয়র সহ সভাপতি আরব আলী।ওয়াসা কতৃপক্ষ-এলাকাবাসী-কাউন্সিলর মহোদয় এর সাথে এই জরুরি মিটিং এর উদোগক্তা ও সমন্বায়ক ছিলেন ১১ নং কল্যান সমিতির ক্রিড়া ও সাংস্কৃতিক  সম্পাদক এবং উত্তরা এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ বি এম আতিকুর রহমান মুরাদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে