সিরাজগঞ্জ প্রতিনিধি: ঈদকে সামনে রেখে সলঙ্গার হাটিকুমরুল হাইওয়ে পুলিশ কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছে।

উত্তরবঙ্গের প্রবেশদ্বার খ্যাত হাটিকুমরুল হাইওয়ে মহাসড়কে অবৈধ যানবাহন, ফিটনেসবিহীন গাড়ি,অদক্ষ চালক, মাদক সেবন করে গাড়ি চালানো, অতিরিক্ত গাড়ির স্পীড সহ নানা বিষয়ে কঠোর অবস্থানে রয়েছেন হাটিকুমরুল হাইওয়ে পুলিশ। সাধারণ জনগণের ভোগান্তি আর ঈদে ঘরমুখোদের ভোগান্তি কমাতে সড়কে অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করে যাচ্ছেন তারা।

হাটিকুমরুল হাইওয়ে থানায় গত ৮ আগস্ট/২২ এ বর্তমান অফিসার ইনচার্জ (ওসি) এ,এস,এম বদরুল কবীর যোগদানের পর থেকে থ্রি হইলার, অবৈধ গাড়িতে মামলা করে সরকারের রাজস্ব আদায় পুর্বক ইতিপূর্বের অন্যান্য ওসির রেকর্ডকে হার মানিয়েছেন।

সড়ক দুর্ঘটনারোধ,নিরাপদ যাত্রা আর সাধারণ জনগনের ভোগান্তি কমাতে নিরলসভাবে দিন রাত সমান তালে কাজ করে চলেছেন তারা।

সেইসাথে তারা সড়ক দুর্ঘটনায় আহত রোগীদের পাশে থেকে মানবিক কার্যক্রমে অবদান রেখেও চলেছেন।

এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) এ,এস,এম বদরুল কবীর বলেন,এবারের ঈদে ঘরমুখো মানুষদের যাত্রা নিরাপদ করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

ঈদ যাত্রা নিরাপদ করতে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ মহাসড়কের ১০ টি পয়েন্টে কাজ করবে। ১৬ টি পকেট টিমসহ হাইওয়ে থানা পুলিশের ১৪৪ জন সদস্য মহাসড়কে দায়িত্ব পালন করবে।

শুধু তাই নয়,দুর্ঘটনা কবলিত যানবাহণ দ্রুত অপসারণে সার্বক্ষনিক রেকার প্রস্তত রাখা হয়েছে। তিনি আরও জানান,ইতিমধ্যেই হাটিকুমরুল রোড গোল চত্বরে ওয়াচ টাওয়ার স্থাপন করে চালকদের সচেতন করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে