hormonjot-khobra11

বিডি নীয়ালা নিউজ(৫ই মে১৬)-স্পোর্টস ডেস্কঃ  সাত বছর পর ইস্টবেঙ্গল ছাড়ার কথা ঘোষণা করে দিলেন দলের প্রাক্তন অধিনায়ক হরমনজ্যোত সিংহ খাবরা। ফেডারেশন কাপে ঘরের মাঠে লাজং এফসির সঙ্গে ড্র করে ফেডারেশন কাপ থেকে ছিটকে যাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় তাঁর ইস্টবেঙ্গলকে বিদায় জানানোর কথা ঘোষণা করে দিলেন পঞ্জাবের এই ইউটিলিটি প্লেয়ার।

মাঝমাঠ ছিল তাঁর জায়গা কিন্তু দলের স্বার্থে সাইড ব্যাকে খেলেও দলকে অনেক বার সাফল্য এনে দিয়েছেন। ক্লাব কর্তাদের ধন্যবাদ জানিয়ে খাবরা জানিয়েছেন, সবাই দেশের অন্যতম এই বড় ও সেরা ক্লাবে খেলতে চায়। যেখানে আমি সুযোগ পেয়েছিলাম।

তিনি ফেসবুকে লেখেন, ‘‘এ বার সময় এসেছে এখান থেকে সরে যাওয়ার। আমার এখনও মনে আছে সেই দিনটি যে দিন আমি প্রথম ক্লাবে এসেছিলাম। যে দিন আমি লাল ও গোল্ড জার্সি পেলাম। আজ আমি শেষ ম্যাচ খেললাম ইস্টবেঙ্গলের জার্সিতে। আমি সত্যি খুব হতাশ। এই সাত বছরে ইস্টবেঙ্গলকে আই লিগ দিতে না পেরে।’’ এই একটা হতাশা নিয়েই তাঁর সাত বছরের জার্নি শেষ হল ইস্টবেঙ্গলে। খাবরা আরও লিখেছেন, ‘‘এই সাত বছর আমাকে অনেক ভাল স্মৃতি দিয়েছে। যে কোনও একটা নির্দিষ্ট করে আমি বলতে পারব না। ইস্টবেঙ্গল সমর্থকদের অনেক ধন্যবাদ। তাঁদের সমর্থন ছাড়া আমি কিছুই না। যাঁরা আমাকে এত ভালবাসা দিয়েছেন, তাঁদের কাছে ক্ষমা চাইছি।’’

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে