জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর ।

২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল শেষ। আজ ২৩ নভেম্বর বিকালে উপজেলা নির্বাচন অফিসে বোতলাগাড়ি ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন মোছাঃ আতিয়া পারভীন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।

ভোট যুদ্ধের লড়াইয়ে জমে উঠেছে ইউপি’র নির্বাচন। আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনকে ঘিরে প্রচার- প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

আতিয়া পারভীন এবার নতুন প্রার্থী। এলাকার দরিদ্র ও অসহায় মানুষের সেবা এবং নারীর ভাগ্য উন্নয়নে কাজ করার জন্যেই তাঁর নির্বাচন।

তিনটি ওয়ার্ড ঘুরে দেখা যায় ভোটাররা তাঁর প্রতি আগ্রহ প্রকাশ করছে। দিন দিন তাঁর জনপ্রিয়তা বাড়ছে । এরই মধ্যেই তিনি গনসংযোগ,ভোট প্রার্থনা,উঠান বৈঠক করে আলোড়ন সৃষ্টি করেছেন।

পাড়া-মহল্লার মানুষের মাঝে বিরাজ করছে ভোট উৎসবের ঘনঘটা।এতে শরিক হয়েছে আবাল-বৃদ্ধ-বনিতা সবাই।আর সবার আলোচনায় এসেছেন নতুন প্রার্থী আতিয়া পারভীনের নাম। বিভিন্ন ওয়ার্ডে ঘুরে জানা যায় পূর্বের নির্বাচনে যে নারী নির্বাচিত হয়েছিল তিনি এলাকার কোন কাজ করেন নাই। তাই এবার আমরা নতুন প্রার্থীকে নির্বাচিত করতে চাই । সে হিসাবে আমরা আতিয়া পারভীনকে বেছে নিতে চাই। এব্যাপারে আতিয়া পারভীন বলেন ,এলাকার অবহেলিত অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। নারীর ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই । এজন্য চাই সকলের দোয়া ও সহযোগিতা ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে