মারুফ সরকার, সিরাজগঞ্জ থেকে : বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সিরাজগঞ্জ জেলার স্টাফ রিপোর্টার সুকান্ত সেন মারা গেছেন।  শনিবার (৫ ডিসেম্বর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সুকান্ত সেনের মৃত্যুতে শোক জানিয়েছেন  বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি।আজ ৫ ডিসেম্বর দপ্তর উপ কমিটির সদস্য মারুফ সরকারের পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ শোক জানানো হয়।শোক প্রকাশ করেন সংগঠনের  চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব অ্যাডভোকেট সাইফুল ইসলাম সেকুল, সাংগঠনিক সম্পাদক লায়ন মো. আল আমিন।

শোক বার্তায় জানান, সাংবাদিকতা সুকান্ত ছিলেন খুব ভালো মানের সাংবাদিক। তিনি কখনো অন্যায়কে আপোষ করেননি। তার মৃত্যুতে সিরাজগঞ্জ থেকে একজন গুণী সাংবাদিকের মৃত্যু হলো।  তাঁর মৃত্যু সাংবাদিকতা জগতে এক অপূরণীয় ক্ষতি।

সুকান্ত সেন সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ছিলেন। সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক এবং সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক ছিলেন তিনি। এছাড়া সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে