এমডি বাবুল: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ রাজঘাটা স্টেশনে একটি বিস্কিটের গোডাউন আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। ১৯ শে জানুয়ারি ভোর ৬:১৫ দিকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা. আগুনের সূত্রপাত গোডাউনে থাকা একটি ব্যাটারিচালিত ভ্যান গাড়ি থেকে হয়েছে বলে ধারনা করছেন তারা।

বিস্কুটের গোডাউনের পাশাপাশি একটি মুদির দোকান পুড়ে গেছে মুদির দোকানদার মহিউদ্দিন বলেন ভোর ছয়টা ১৫ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়েছে এই খবর পেয়ে তৎখনাত এসে আমার মুদির দোকানের কিছু মাল বের করতে পেরেছি অনেকাংশ পুড়ে গেছে যার ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২ লক্ষ টাকা এবং বিস্কিটের গোডাউনের মালিকের ভাই সাঈদীর কাছে জানতে চাইলে তিনি বলেন আমাদের গোডাউনে তো কিছুই নাই সবকিছু পুড়ে একদম ছাই হয়ে গেছে আমাদের আনুমানিক ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ থেকে ২০ লক্ষ টাকার উপরে হবে।

খবর পেয়ে লোহাগাড়ার চুনতির ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন প্রায় দুই ঘন্টার অভিযান শেষে আগুন নিয়ন্ত্রণে আনেন বলে জানান ফায়ার সার্ভিসের টিমের জাহাঙ্গীর আলম।

সে সময় উপস্থিত লোহাগাড়া থানার এসআই পারভেজ এর কাছে জানতে চাইলে তিনি বলেন এখানে আগুন ধরার খবর পেয়ে আমরা যথেষ্ট পরিমাণ আগুন নিভানোর কাজে সহযোগিতা করেছি তবে লোকজনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে