কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে।

শনিবার(24 জুন) উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিণ শেষে উপজেলা পরিষদ মাঠ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর আয়োজিত মেলায় ফিতা কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যন শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম কৃষি অফিসার কৃষিবিদ তাপস কুমার রায়, অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ দিপক কুমার সাহা, কৃষিসম্প্রসারন অফিসার কৃষিবিদ অভিজিত কুমার কুন্ডু প্রমূখ।

তিনদিন ব্যাপী এই কৃষি প্রযুক্তি মেলায় শষ্যচিত্র ও খাল খননে কৃষির উন্নয়ন, অিাত্রাইয়ে উৎপাদিত বিভিন্ন সবজি নৌকার উপর সাজানো হয় এবং আত্রাই উপজেলার মানচিত্রে বিভিন্ন ইউনিয়নে উৎপাদিত শষ্য , কৃষির পুরোনো যন্ত্রপাতির প্রর্দশনসহ কৃষি ও আত্রাইয়ের জীববৈচিত্র্য সংরক্ষণে ষোলটি স্টল দেওয়া হয়েছে। প্রতিদিন সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত সকল দর্শনাথী ও কৃষকদের জন্য এই মেলা উন্মুক্ত থাকবে বলে কৃষি সম্প্রসারন অধিদপ্তর সূত্রে জানা গেছে।

প্রধান অতিথির বক্তব্যদেনঃ-উপজেলা চেয়ারম্যান আলহাজ্ এবাদুর রহমান প্রামানিক।
সভাপতি বক্তব্যঃ-উপজেলা নির্বাহী অফিসার মোঃইকতেখারুল ইসলাম। বক্তব্যঃ-উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ তাপস কুমার রায়।

নাসারি মালিক সমিতির সভাপতির বক্তব্যঃ-কাজী রুহুল ইসলাম কাজী নার্সারীর মালিক নার্সারি মালিকের বক্তব্যঃ-শেখ আব্দুল করিম মধুগুড়নই শেখ নার্সারীর মালিক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে