ahsan-ullah

ডেস্ক রিপোর্টঃ প্রখ্যাত শ্রমিকনেতা ও গাজীপুর-টঙ্গী-২ আসনের প্রয়াত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র ৬৬তম জন্মদিন আজ ।
১৯৫০ সালের ৯ নবেম্বর তিনি গাজীপুরের হায়দরাবাদ গ্রামে জন্মগ্রহণ করেন।
দিবসটি পালন করার লক্ষ্যে টঙ্গী থানা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে।
গাজীপুর মহানগরীর হায়দরাবাদ  বুধবার বাদ জোহর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শহীদ আহসান উল্লাাহ মাস্টার পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত, পুষ্পমাল্য অর্পণ,পবিত্র কুরআন খাণি,দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে।
টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে টঙ্গী কলেজ গেইট এলাকায় একটি আজ এক মানববন্ধন কর্মসূচি ও আলোচনা সভার আয়োজন করেছে।
মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে টঙ্গী নতুন বাজার থানা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গাজীপুর মহানগর যুবলীগ,ছাত্রলীগ ও স্বেচছাসেবক লীগ কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করবে।
শহীদ আহসান উল্লাাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মো: মতিউর রহমান  শহীদ আহসান উল্লাাহ মাস্টারের জন্মদিনের সকল কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে