apu

ডেস্ক রিপোর্টঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের বর্তমান অবস্থান সম্পর্কে নেই কারো সঠিক ধারণা। বহু দিন ধরেই সকলের আড়ালে তিনি। হঠাৎ এই নিরুদ্দেশ হওয়া কি তাঁর আত্মগোপন নাকি সত্যিই গুম হয়েছেন নায়িকা? তবে যাই হোক না কেন, তাঁর জন্য আটকে আছে বেশ কিছু ছবির কাজ। কোন উপায় না দেখে ‘অপুকে পাওয়া যাচ্ছে না’ মর্মে থানায় একটি জিডি করবেন প্রযোজক-পরিচালকরা।

অপুর এই নিখোঁজ থাকার ঘটনায় ‘পাঙ্কু জামাই’, ‘মাই ডার্লিং’, ‘মা’, ‘ভালোবাসা ২০১৬’সহ বেশ কয়েকটি ছবির কাজ আটকে আছে। তাঁর ব্যবহৃত ফোন নাম্বার, ব্যবসা প্রতিষ্ঠান সবই এখন বন্ধ। অনেক চেষ্টা করেও অপুর কোন হদিস মেলেনি। তাঁর নিকেতনের বাসাটিও এখন ভাড়া দেওয়া। এমন অবস্থায় অপুর বিরুদ্ধে জিডি করতে বাধ্য হচ্ছেন তাঁরা।

এ প্রসঙ্গে ‘মাই ডার্লিং’ ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, ‘প্রযোজকের টাকা নিয়ে ছিনিমিনি খেলার অধিকার কোনো নায়ক-নায়িকার নেই। আমিসহ অন্যান্য পরিচালক এরই মধ্যে শিল্পী সমিতিকে বিষয়টি জানিয়েছি। তারা কোনো পদক্ষেপ নেয়নি। অথচ কোটি টাকা লগ্নি করে আমরা অসহায়। এভাবে চলতে পারে না। বাধ্য হয়ে প্রশাসনের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আগামী সপ্তাহেই আমরা থানায় জিডি করব। নিশ্চয়ই প্রশাসন অপুকে খুঁজে বের করে আমাদের সহযোগিতা করবে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে