মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ ইমতিয়াজ মেহেদী হাসানের গল্পে সঙ্গীতার ব্যানারে প্রকাশ পেলো অচিনপুর গানটি।এতে কন্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী এসএম সোহেল।

শনিবার (৬অক্টোবর) সঙ্গীতার নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে গানটির মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। এস এম সোহেলের কথা ও সুরে মিউজিক ভিডিও টিতে অভিনয় করেছেন দিহান হাজারী, পরান, নুসরাত লিয়া, বাদশা ও নিলীমা।নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে সম্প্রতি গানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।চিত্রগ্রহণ করেছেন অণু সুমন, পরিচালনা করেছেন আইয়ুব আলী খাঁন কায়সার।

মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সঙ্গীতার সিইও খন্দকার এমরান রবিন, সাংবাদিক শেখ জামাল, অচিনপুর মিউজিক্যাল ফিল্মের গল্পলেখক ইমতিয়াজ মেহেদী হাসান, সঙ্গীত শিল্পী এসএম সোহেল ও তার সহধর্মিণী, মডেল লিয়া সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সঙ্গীতার সিইও খন্দকার এমরান রবিন বলেন, গানটি যখন প্রথম আমার কাছে নিয়ে আসা হয়, শুনেই আলাদা রকম ভালো লাগে।কারন এর কথামালা গুলো চমৎকার।আশা রাখি গানটি সকলের হৃদয়ে ছুঁয়ে যাবে।সোহেলের জন্য শুভকামনা।

সঙ্গীত শিল্পী এস এম সোহেল বলেন,আমার করা গানগুলোর মধ্যে ফোক ধাঁচের এই গানটি একটু আলাদা ভালোলাগার।কারন হিসেবে যদি বলি তবে বলতে হয় এই গানটি লেখা, সুর ও রেকর্ডিং য়ের সময় খুব কষ্ট ও দরদ অনুভূত হয়েছে।গানটি মা মাটি ও গন মানুষের গান হিসেবে আশা করছি দর্শক হৃদয়ে স্থান পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে