সাম্প্রতিক সংবাদ

১০ দিনের মধ্যে দুদকে হাজিরের নির্দেশ মুসা বিন শমসেরকে

মুসা-বিন-সমসের২

বিডি নীয়ালা নিউজ(১৩জানুয়ারি১৬)- অনলাইন প্রতিবেদনঃ ‘ডেথ ফোবিয়া’য়  ভুগছেন উল্লেখ করে ব্যবসায়ী মুসা বিন শমসেরের করা জিজ্ঞাসাবাদের সময় তিনমাস পেছানোর আবেদন আমলে নেয়নি দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (১৩ জানুয়ারি) দুদক কমিশনার মো. সাহাবুদ্দিন চুপ্পু সংস্থার প্রধান কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোজাসাপটা বলেছেন, ”তার চাহিদা অনুযায়ী জিজ্ঞাসাবাদের সময় তিনমাস পেছানো সম্ভব নয়। ১০ কর্মদিবসের মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য তাকে দুদকে হাজির হতে হবে।

১০ কর্মদিবস চলতি মাসের ২৮ জানুয়ারি শেষ হবে উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা তার আবেদন যাছাই করে এ সময় ঠিক করেছি। তিনি আবেদনপত্রে জিজ্ঞাসাবাদের সময় পেছানোর জন্য যে কারণগুলো উল্লেখ করেছেন সেজন্য তাকে এতদিন সময় দেয়া যায় না।‘

বুধবার (১৩ জানুয়ারি) দুদকের প্রধান কার্যালয়ে তার জিজ্ঞাসাবাদের কথা থাকলেও এর একদিন আগেই তিনি ‘ডেথ ফোবিয়া’সহ একাধিক রোগ দেখিয়ে সময়ের আবেদন করেন। সময়ের আবেদন করা কপি দুদক চেয়ারম্যান, ২ কমিশনার, অনুসন্ধান ও তদন্ত বিভাগের মহাপরিচালক, পরিচালক এবং অনুসন্ধানকারী কর্মকর্তা পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী বরাবর দিয়েছেন। দুদকের একাধিক দায়িত্বশীল সূত্র  প্রথম এসব তথ্য নিশ্চিত করেছে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com