সাম্প্রতিক সংবাদ

সাংবাদিক আলতাফ মাহমুদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

altaf mahmud

বিডি নীয়ালা নিউজ(২৩জানুয়ারি১৬)- নিজস্ব প্রতিবেদনঃ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি বিশিষ্ট সাংবাদিক, আলতাফ মাহমুদ গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ায় তার আশু রোগমুক্তি কামনা করে এক দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ অননলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন(বিওজেএ)।

আজ শুক্রবার বাদ মাগরিব সংগঠনটির নিকুঞ্জস্থ সেন্ট্রাল কার্যালয়ে আয়োজিত এ দোয়ার মাহফিলের সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

দোয়া পরিচালনা করেন সংগঠনের কমিউনিকেসন্স সেক্রেটারী আরাফাত মাহমুদ।

অন্যান্যের মধ্যে সভায় উপস্থিত ছিলেন,এশিয়ান টিভির নির্বাহী পরিচালক(এডমিন) কে এম অাবদুল্লাহ আল মুরাদ, পুর্বপশ্চিমবিডিডটকমের ডেপুটি এডিটর শরিফ তালুকদার, বিওজেএর প্রতিষ্ঠাতা সভাপতি জাহিদ ইকবাল। সিনিয়র সহ সভাপতি মনজুর হোসেন ইসা,আতিকুল ইসলাম, সেক্রেটারী রিবেল মনোয়ার, ডিআরইউ এর সাবেক জনকল্যান সম্পাদক নাজমুল আলম তৌফিক, কবি গীতিকার এডভোকেট বাবুল,ইকবাল হোসেন ভূইয়া, মোরাই রাশেদ, ফোকাসবাংলার সিনিয়র রিপোর্টার ইব্রাহিম সরকার।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নুর আলম সিদ্দিকী,মুনতাসির রায়হান মিম, এনামুল হক কাদের,সাইফুল আরিফ জুয়েল,জাহিদ ফয়সাল,রাসেল মাহমুদ,রনি ইমরান,মাহফুজুর রহমান মন্ডল প্রমুখ।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে বাসায় তিনি হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি মাথার পেছনে, ঘাড়ে ও দু’হাতে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন এবং ধীরে ধীরে দু’পা অবশ হয়ে আসছে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com