সাম্প্রতিক সংবাদ

রাঙ্গামাটিতে নির্বাচনে অবৈধ অস্ত্রের ব্যাবহার, চাদাঁবাজি, লোক জিম্মি,হত্যার অভিযোগ

IMG_20160305_143503_824

বিডি নীয়ালা নিউজ(৫ই মার্চ১৬) নাজমুল হক হৃদয় ( রাঙ্গামাটি প্রতিনিধি): আজকে বলা হচ্ছে গলাকাটা পার্সপোর্ট,গালিগালাজ করা হচ্ছে। যেইসব উপজাতীরা জাতীয় রাজনীতির সাথে সম্পৃক্ত তারা যদি নিজেরা সড়ে না যায় তাহলে তাদেরকে কিভাবে সড়ানো যায় তারা নাকি ভালো করে জানে। এবং তার আলামত আমরা দেখতে পারছি নির্বাচনে অবৈধ অস্ত্রের ব্যাবহার চাদাঁবাজি,লোক কে জিম্মি করা,হত্য করা এইগুলোকে করে  নিয়ে জনগনকে আতংঙ্ক করা হচ্ছে।  যারা দূর্বল মনের দিক থেকে যাদের জনগনের সামনে যাওয়ার সাহস,ক্ষমতা  নাই
তারাই আতঙ্ক সৃষ্টি করে দিয়ে জনগনকে জিম্মি করে তারা রাজনৈতিক লড়াই জিততে চাই।আমরা জনগনের শক্তিকে বিশ্বাস করি তাই আমরা মনে করি জনগণই আমাদের শক্তি।
শনিবার সকালে সাবেক পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার  রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।

জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় আমরা ঐক্যবদ্ধ এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, রাঙামাটি পার্বত্য জেলার ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

IMG_20160305_123939_941

শনিবার সকালে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে সম্মেলন অনুষ্ঠািত হয়। অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন সাবেক এমপি ও  বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শাফিয়া খাতুন। রাঙামাটি জেলা  মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও মহিলা সংরক্ষিত আসন ৩৩৩ এর সংসদ সদস্য এবং রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক ফিরোজা বেগম চিনুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সাবেক পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শিরিন রোখসানা,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির  শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক শিখা চক্রবর্তী, বাংলাদেশ মহিলা  আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কামরুন্নেছা মান্নান, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য দিলরুবা জামান শেলী,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য স্মৃতি কণা বিশ্বাস,রাঙামাটি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুুবুর রহমান,রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন হক,রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজ্বী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মমতাজুল হক সহ প্রমুখ ব্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন। আলোচনা সভা শেষে সংরক্ষিত মহিলা আসন ৩৩৩ এর সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু কে সভিপতি ও জেবুন্নেসা রহিম কে সাধারন সম্পাদক করে ৬১ বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

 

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com