সাম্প্রতিক সংবাদ

বিভাগীয় পর্যায়ে শিক্ষা পদক অর্জন ডোমারের তাজমিয়া তাহরিন

2016-02-04 13.56.59

বিডি নীয়ালা নিউজ(০৪ফেব্রুয়ারি ১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): রংপুর বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক অর্জন করলো ডোমারের মেয়ে তাজমিয়া তাহরিন(১১)। রংপুর শিক্ষা অফিস আয়োজিত মঙ্গলবার(৩ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় প্রাথমিক শিক্ষা রংপুরের সম্মেলন কক্ষে সন্মাননা ও পদক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপ-পরিচালক মহিউদ্দীনের সভাপতিত্বে বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বথ্ত প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পদক বিতরণ করেন। এসময় ডোমার উপজেলার বামুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ইউনিট লিডার ও প্রধান শিক নাজিরা আখতার ফেরদৌসী চৌধুরী সহ বিভিন্ন সেক্টোরের উচ্চপদস্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। স্কাউটের রংপুর বিভাগের কাব শিশু প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারীনী  তাজমিয়া তাহরিন ছাড়াও বিভিন্ন ক্যাটাগড়িতে ২০ জনের হাতে পদক ও স্বারক তুলে দেন অতিথিগণ।

উল্ল্যেখ্য গত ৪আগষ্ট স্কাউটে নীলফামারী জেলায় কাব শিশু প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করায় সুযোগ হয় তার বিভাগে। ১৮আগষ্ট রংপুর পিটিআই ট্রেনিং সেন্টার মাঠে যাছাই বাছাই পর্বে বিভাগীয় শ্রেষ্ঠ হওয়ায় তাকে নিয়ে শুরু হয় এলাকায় হৈ চৈই।

ডোমার শহর থেকে ১২ কিলোমিটার দূরে বারবিশা বামুনিয়া গ্রামের একরামুল হকের কন্যা বামুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী তাজমিয়া তাহরিন। প্রধান শিক নাজিরা আখতার ফেরদৌসী চৌধুরীর ঐকান্তিক প্রচেষ্টায় সে বিভাগীয় শ্রেষ্ঠ পদক পাওয়ায়  কৃতজ্ঞতা প্রকাশ করেছে তাজমিয়ার পরিবার। সে শুধু নীলফামারী জেলা নয় গোটা রংপুর বিভাগের গর্ব বলে মনে করেন তার বিদ্যালয়ের শিক্ষক ও এলাকবাসী।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com