আগামী ৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর ফুলবাড়ী উপজেলা পরিষদের ৭ম ধাপের নির্বাচন। আর এই নির্বাচনী প্রচারনার শেষ দিনে মোটর সাইকেল প্রতীকের লিফলেট নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন আতাউর রহমান মিল্টন।
উপজেলার খয়েরবাড়ী হাট ও আমডুংগী হাটসহ বিভিন্ন এলাকার ভোটারদের সাথে কথা হলে তারা বলেন, করোনা কালীন সময়ে যখন গরীব দুঃখী অসহায় ও শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়েছিলেন তখন মিল্টন চেয়ারম্যান জীবন বাজি রেখে তাদের সার্বিক সহযোগিতা করেছেন ও খোজ খবর নিয়েছেন। তখন থেকেই মেহনতী শ্রমজীবী মানুষের প্রিয় নেতা আতাউর রহমান মিল্টন।

ভোটাররা আরও বলেন, এমন একটি সময় গিয়েছিল করোনা মহামারী, সেই মহামারীতে বাবার লাশ ছেলে স্পর্শ করতে ভয় পেত, সেই ভয়ের উপেক্ষা না করে নিজের জীবন বাজি রেখে সেদিন ফুলবাড়ী উপজেলাবাসীর সকল গরীব ও অসহায় রোগীদের দায়িত্ব কাধে তুলে নিয়েছিলেন চেয়ারম্যান মিল্টন, ছুটে গিয়েছে সকল অসহায়দের পাশে, শুধু করোনাকালীন সময়ে না সকল দুঃসময়ে যে মানুষটি আমাদের পাশে এসে দাঁড়িয়েছিলেন এটি ফুলবাড়ী উপজেলাবাসী কখনো ভোলার মত না। আরো অনেক নেতা ছিল ফুলবাড়ীতে, ফুলবাড়ী উপজেলাবাসীর দুঃসময়ে তো পাশে এসে দাড়ায়নি। ফলে আমাদের কাছে মিল্টন ভাইয়ের বিকল্প নেই। লোকটি আমাদের সবসময় সুখে দুঃখে পাশে দাঁড়িয়েছিলেন এখন সেই লোকটিকে প্রতিদান দেবার সময় এসেছে, আসুন আমরা সকলে মিলে দল, মত, নির্বিশেষে সকলে প্রিয় মানুষটির পাশে দাঁড়াই এবং তার মোটর সাইকেল মার্কায় একটি করে ভোট দিয়ে আগামী ৫ জুন মিল্টন ভাইকে যা যুক্ত করে পুনরায় ফুলবাড়ি উপজেলা বাসীর সেবা করার সুযোগ দেই।

এব্যাপারে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মিলটনের সাথে কথা হলে তিনি বলেন, আমার দীর্ঘ বিশ্বাস আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। কারন আমি বিগত দিনে যে ভাবে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করছি তা আমার নির্বাচনী এলাকার ভোটাররা ভুলবে না। আমি যদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে ফুলবাড়ী উপজেলা কে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করবো এবং দুর্নীতি, সন্ত্রাস ও মাদক একটি উপজেলা উপহার দিবো, ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে