images(2)
বিডি নীয়ালা নিউজ(১জানুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারীতে অপরিচ্ছন্ন নোংরা পরিবেশে নিম্নমানের এবং পচাবাসি খাবার তৈরি ও মেয়াদ উত্তির্ন খাদ্য ও ঔষধ বিক্রির দায়ে ৫ ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরে নীলফামারী জেলা শহরে ভ্রাম্যমান অাদালত পরিচালনার মাধ্যমে ওই জরিমানা আদায় করা হয়। ওই ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আফসানা পারভীন। তাকে সহযোগীতা করেন উপজেলা প্রশাসন, থানা পুলিশ, জেলা মার্কেটিং ও সদর উপজেলা স্যানিটারী কর্মকর্তা।
ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তর রংপুর বিভাগের সহকারী পরিচালক আফসানা পারভীন জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৭, ৪২, ৪৩ ও ৫১ ধারায় নীলফামারী জেলা শহরের স্টেশন সড়কে দিগন্ত কনফেশনারি অ্যান্ড ফুডসের ১০ হাজার, মান্না বেকারির চার হাজার, পিয়াসী হোটেলের দুই হাজার, রুচি হোটেলের তিন হাজার, নীলফামারী ফার্মেসিকে এক হাজার টাকা জরিমানা করা হয়। ব্যবসায়ীরা তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা ভ্রাম্যমাণ  আদালতে জমা দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে