সাম্প্রতিক সংবাদ

তাড়াশে ইউপি নির্বাচনঃ ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থীরা

2

বিডি নীয়ালা নিউজ(০৪ফেব্রুয়ারি ১৬)- মারুফ সরকার (সিরাজগঞ্জ প্রতিনিধি): সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় এবার শুরু হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারনা। ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থীরা। উপজেলার ৮টি ইউনিয়নে প্রায় ৪০জন চেয়ারম্যান প্রার্থীর মাঠে তৎপর রয়েছে। প্রর্থম বারের মতো ইইনিয়ন পরিষদের সম্ভাব্য প্রার্থীরা প্রতিদ্বন্ধিতা করবেন দলীয় প্রতীকে। তাই প্রার্থীরা দলীয় টিকিট  পেতে মাঠে প্রচারনা ও চালাচ্ছে।

উল্লেখ্য সগুনা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল করিম রনিকে স্বর জমিনে ধাপতেতুলিয়া গ্রামে গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইতে দেখা গিয়েছে। তার সাথে কথা বললে তিনি জানান,আমি সমাজে উন্নয়ন করতে গিয়ে বিভিন্ন সময় মামলা ,হামলায় শিকার ও কারা নির্যাতিত হয়েছি। আশা করছি ভোটারগন আমাকে ভোট দিয়ে সগুনা ইউনিয়ন জনগনের সেবা করার সুযোগ করে দিবেন।ইতি মধ্যেই তাড়াশ উপজেলায় আ’লীগ এর পক্ষ থেকে দলীয় ফরম বিক্রি শুরু হয়েছে। এছাড়া কিছু প্রার্থী রয়েছে স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্ধিতা করবেন। সম্ভাব্য প্রার্থীদের প্রচারণায় মুখর হয়ে উঠেছে গ্রামীণ হাটবাজার ও জনপদ । চেয়ারম্যান  প্রার্থীরা  ইতোমধ্যে ব্যানার -ফেস্টুন টানিয়ে দিয়েছে হাটবাজার ও রাস্তার মোড়ে মোড়ে । দলীয় মনোনয়ন পেতে প্রধান দু-দল আ’লীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা দৌড়ঝাপ শুরু করেছে।

তাড়াশ উপজেলা আওমীলীগ এর পক্ষ্য থেকে দলিও ফরম বিক্রয় করে প্রাার্থীদের নিকট থেকে ফরম জমা নেওয়া হচ্ছে। আর এ ফরম জমা নেওয়ার মাধ্যমে জানা যাবে যে উপজেলায় কোন ইউনিয়নে আওয়ামীলীগর কত জন প্রার্থী নির্বাচন করবে। তবে তাড়াশ উপজেলা  বি,এন,পি থেকে এখনো এমন কোন বিফিং দেওয়া হয়নি বলে জানা যায়।

তাড়াশ উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকার বলেন, আমরা দলীয়ভাবে ফরম বিক্রি শুরু করেছি। প্রতিটি ফরমের মূল্য ধরা হয়েছে ২ হাজার টাকা। আমরা যাচাই বাছাই করে জমা ফরম গুলো কেন্দ্রে পাঠাব। আর কেন্দ্রীয়ভাবে দলীয় সিদ্ধান্ত মোতাবেক যাকে যোগ্য মনে হবে তাকেই সর্মথন ও দলীয় প্রতীক দেয়া হবে।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক স,ম আফসার আলী মঠোফোনে বলেন, আমরা  সার্বক্ষনিক মাঠে সজাগ আছি। কেন্দ্রীয় নির্দেশ পেলেই আমরা নির্বাচনী কার্যক্রম শুরু করবো ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com